Wednesday, July 10th, 2019




মেহেরপুরের দুই ভাইয়ের কুষ্টিয়া আদালতে মাদক মামলায় যাবজ্জীবন কারাদন্ড

মাহবুব হাসান টুটুল,মেহেরপুর প্রতিনিধিঃকুষ্টিয়া মিরপুর থানার একটি মাদক (১৯৪বোতল ফেন্সিডিল) মামলায় তিন যুবকের যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেকের ২০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামীদের উপস্থিতিতে এই রায় ঘোষনা করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- মেহেরপুর গাংনী উপজেলার মোহাম্মদপুর বাগানপাড়া গ্রামের আসাদুল হিড়–র দুই ছেলে মো: মান্নান ওরফে মায়া (২৫) ও আনিছুর রহমান (২২) এবং সামাদ আলীর ছেলে আব্দুস সালাম(২৪)।

আদালত সূত্রে জানায়, ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর, সন্ধা ৬টায় কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের একটি টিম মিরপুর উপজেলার কুষ্টিয়া মেহেরপুর সড়কের তাঁতিবন্দ এলাকা হতে মেহেরপুর থেকে ছেড়ে আসা একটি ইঞ্জিন চালিত নসিমনে তল্লাশী করে ১৯৪ বোতল ফেন্সিডিলসহ নসিমনটি জব্দ ও তিনজনকে আটক পূর্বক গোয়েন্দা পুলিশের এএসআই বাবলুর রহমান বাদি হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দ:বি: ১৯(১),৩(খ) ধারায় মামলা দায়ের পূর্বক মিরপুর থানায় সৌপর্দ করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ০১জানুয়ারী আদালতে অভিযোগ পত্র দাখিল করেন পুলিশ।

কুষ্টিয়া জজ কোর্টের সকরারী কৌশুলী এ্যাড. অনুপ কুমার নন্দী জানান, কুষ্টিয়া মডেল থানায় দায়েরকৃত ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১),৩(খ) ধারার মামলাটি আসামীদের বিরুদ্ধে অভিযোগ গঠন পূর্বক দীর্ঘ স্বাক্ষ্য শুনানী করেন এবং আসামীদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হওয়ায় বিজ্ঞ আদালত এই রায় ঘোষনা করেন।

আসামী পক্ষের কৌশুলী দেওয়ান ছরোয়ার হোসেন ও আলী আকবর মোল্ল্যা বলেন, বিজ্ঞ আদালতের এই রায়ের বিরুদ্ধে মহামান্য উচ্চ আদালতে অপীল করব এবং অবশ্যই সেখানে ন্যায় বিচার পাব বলে আশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ